বজরঙ্গি ভাইজানের ছোট্ট মুন্নিকে মনে আছে! কাঁচা বাদাম গানে এবার কোমর দোলালেন হর্ষালি

বলিউড (Bollywood) অভিনেতা সালমান খানের (Salman Khan) ছবি ‘বজরঙ্গি ভাইজান’ মনে আছে! এই ছবি তোলপাড় করে দিয়েছিল ভারত পাকিস্তানের মত দুই দেশে। এর মধ্যে

কেটে গেছে পাঁচ পাঁচটা বছর। এই সিনেমায় সলমন খান, করিনা কাপুর, নওয়াজ উদ্দিন সিদ্দিকী বাদেও দর্শকদের মন কেড়েছিল ছোট্ট মুন্নি। ছোট্ট মুন্নি কথা না বলেই

শুধু মাত্র অভিনয়ের জাদুতে গোটা দেশের মানুষের মন জিতে নিয়েছিল মুন্নি। ২০১৫ সালের পর্দার মুন্নি ওরফে হর্ষালি মালহোত্রা (Harshaali Malhotra) , এখন কিশোরী। আজকাল সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় মুন্নি অর্থাৎ

হার্ষালি মালহোত্রা। হার্ষালি প্রায়শই নিজের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়াতে। যা বেশ ভাইরাল হয়ে পরে শেয়ার হওয়া মাত্রই। বজরঙ্গি ভাইজান মুক্তি পাওয়ার পর

ফিল্মফেয়ারে সেরা শিশুশিল্পীর পুরস্কার পেয়েছিল হর্ষালি। এছাড়াও অসংখ্য পুরস্কার নিজের ঝুলিতে ভরে নিয়েছে মুন্নি। ছোট্ট বয়স থেকেই সেলেব্রিটিতে পরিণত হয়েছে মুন্নি থুড়ি হর্ষালি।

Bajrangi Bhaijaan Munni actress harshaali Malhotra receives Bharat Ratna Dr. Ambedkar national award ধীরে ধীরে বাড়ছে তার অনুরাগী সংখ্যা। হার্ষালিও বেশ বুঝে গিয়েছেন কীভাবে অনুরাগীদের মন জুগিয়ে চলতে হয়।

অভিনয়ের পাশাপাশি এখন তিনি নাচটাও বেশ মন দিয়েই করছেন। কোনোও ট্রেন্ডিং গানেই তিনি রিল বানাতে ছাড়েন না।এই মুহুর্তে সারা দেশ জুড়েই তুমুল জনপ্রিয় হয়েছে বাংলার এক সামান্য বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গান।

একটি মাত্র সৃষ্টি তাকে বিশ্বের দরবারে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছে। সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন অথচ ‘কাঁচা বাদাম’ গান শোনেননি এমন মানুষ খুঁজে পাওয়া একপ্রকার অসম্ভব।

ভাইরাল হওয়ার পর থেকেই নেটপাড়ায় ট্রেন্ডিংয়ে রয়েছে এই গান। ফেসবুক ইউটিউব থেকে সর্বত্রই বাজছে কাঁচা বাদাম গান। ইতিমধ্যেই এই গানের একাধিক রিমেক তৈরি হয়ে গিয়েছে।

আরও পড়ুনঃ বসন্তে রঙিন রানু মন্ডল! সর্বাঙ্গে গোঁজা ফুল, ঠোঁটে লিপ্সটিক, প্রেমের গান গেয়ে আবারও ভাইরাল রানুদি

এছাড়াও ফেসবুক ইন্সটাগ্রাম খুললেই এই গানের একাধিক রিল ভিডিও সামনে আসে। শুধু তাই নয় সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা পর্যন্ত এই গানে রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন।

এবার এই জনপ্রিয় গানেই কোমর দুলিয়ে ভাইরাল হলেন বজরাঙ্গি ভাইজানের সেই ছোট্ট মুন্নি। আকাশী নীল গাউনে, খোলা চুলে অপূর্ব দেখাচ্ছে তাকে। ভিডিও ভাইরাল হতেও বেশি সময় লাগেনি।

Leave a Reply

Your email address will not be published.