ওমরাহ করতে যাচ্ছেন নায়িকা মাহি

ওমরাহ করতে যাচ্ছেন বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। আজ বুধবার (২৪ নভেম্বর) তিনি তার নিজের ফেসবুকে

তার স্বামী রাকিব সরকারকে ট্যাগ করে এমন একটি পোস্ট দিয়েছেন। তিনি সবার কাছে দোয়া চেয়ে লিখেছেন, আলহামদুলিল্লাহ, জীবনে প্রথমবার ওমরাহ তে যাচ্ছি। এই অনুভূতি  প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার (স্বামী) তোমার জন্য

অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন। উল্লেখ্য, চলতি বছরের ১৩ সেপ্টেম্বর তিনি তার ফেসবুকে কাবিননামায় স্বাক্ষর করা এক ছবি দিয়ে রাকিব সরকারকে বিয়ের খবর জানান।

Read More – বিচ্ছেদের জল্পনার পর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন প্রিয়াঙ্কার!

আমেরিকার পপ গায়ক নিক জোনাস এবং বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৮ সালে বিয়ে করেন দুই তারকা। তার পর

থেকেই তাদের ইনস্টাগ্রাম, টুইটার প্রেমের রঙে রাঙা হয়ে উঠেছে। প্রেমের উদযাপনে ক্লান্তি নেই তারকা দম্পতির। কিন্তু গত দুই দিন ধরে সেই প্রিয়াঙ্কা এবং নিকের বিয়ে ভাঙা নিয়ে হৈ চৈ দিকে দিকে।

খবর আনন্দবাজার পত্রিকা। এরই মধ্যে নেটফ্লিক্সে মুক্তি পেল নিকের ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। এই অনুষ্ঠানে জোনাস পরিবারের সদস্যরা একে অপরকে নিয়ে মশকরা করেন। প্রিয়াঙ্কা সেখানে তার এবং নিকের বিয়ে নিয়ে বলেন, লোকে তো ভাবে আমাদের সম্পর্কটি মানুষকে দেখানোর জন্য। এই পরিবারে আমরাই একমাত্র দম্পতি, যাদের কোনও সন্তান নেই এখনও।

ইংরেজি ভাষায় সন্তান ধারণ করার ঘটনাকে বলা হয়, উই আর এক্সপেক্টিং আ চাইল্ড। ঠিক সে ভাবেই প্রিয়াঙ্কা বলেন, উই আর এক্সপেক্টিং… এইটুকু শুনেই অনেকের ধারণা হয়, অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা করবেন প্রিয়ঙ্কা। কিন্তু বাক্যটির শেষে তিনি যুক্ত করেন, বাড়ি গিয়ে মদ্যপান করে আমি আর নিক ঘুমোতে চাই। চার দিকে হাসির রোল ওঠে এই বাক্যের পর। কিন্তু কোথাও গিয়ে প্রিয়াঙ্কা কি আলতো করে অন্তঃসত্ত্বা হওয়ার ইঙ্গিত দিলেন? এই প্রশ্ন এখন অনুসারীদের মাথায়।

বিয়ের পরেই প্রিয়াঙ্কা তার স্বামী নিকের পদবী যুক্ত করেছিলেন নিজের নামের পাশে। ইনস্টাগ্রাম, টুইটারে জ্বলজ্বল করছিল ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। আচমকাই সেই নামে পরিবর্তন দেখতে পাওয়া যায়। উধাও হয় ‘জোনাস’ এবং ‘চোপড়া’।

তিনি ফিরে গেলেন কেবল নিজের নামে। নিজের পদবীও নেই সেখানে। ব্যস, বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত পেয়ে চিন্তায় অনুসারীরা। কিন্তু ভারতীয় এক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, প্রিয়ঙ্কর মা এই খবর ‘ভুয়া’ বলে দাবি করেছেন। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ভুয়া তথ্য রটাবেন না।

এ সব আজগুবি! তার পরে নিক শরীরচর্চার একটি সাদা-কালো ভিডিও পোস্ট করেছেন ফেসবুকে। সেখানে প্রিয়াঙ্কা মন্তব্য করেছেন, তোমার বাহুবন্ধনেই যেন শেষ নিশ্বাস ত্যাগ করি। দু’জনের প্রেম যে একটুও কমেনি, তা প্রিয়ঙ্কর এই মন্তব্য থেকেই পরিষ্কার। কোনও সাফাই না দিয়েই নিজের কথা এ ভাবে বুঝিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা।

Leave a Reply

Your email address will not be published.