স্টেজে ৫ মাসের কন্যাকে নিয়ে অসাধারণ গান গেয়েছিলেন, ফের ভাইরাল হল সঞ্জনার গান, রইলো ভিডিও

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়।এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খারাপ দুটোই

সোস্যাল মিডিয়া তে সহজেই ভাইরাল হয়ে যায়। সেটা নাচ,গান,মাছ ধরা,সাপ ধরা,অশ্লীল ভিডিও মুহুর্তের মধ্যে

ভাইরাল হয়ে যায়। সোস্যাল মিডিয়ার বদলৌতে আমরা অনেক ভালো এবং

আশ্চর্যজনক ভিডিও দেখতে পাই। যেগুলো মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। নেহাতই একজন ইউটিউবার হিসেবে পরিচিত ছিলেন তিনি। কোলের শিশুকে

নিয়ে এই ছোটখাটো ইউটিউবার পৌঁছে গিয়েছেন সারেগামাপার মঞ্চে। কোলের শিশুকে নিয়ে সারেগামাপার মঞ্চে

অডিশন দিতে গিয়ে সকলকে অবাক করে দেন সঞ্জনা ভাট। দিল্লির বাসিন্দা তিনি। আদতে একেবারে গৃহবধূ এবং

দুই সন্তানের মা। একহাতের সন্তানকে কোলে নিয়ে এবং অন্য হাতে মাইক্রোফোন ধরে সারেগামাপার মঞ্চে গান গেয়েছিলেন তিনি। যা দেখে রীতিমত মুগ্ধ হয়ে গিয়েছিলেন সকলে। ১৬ই অক্টোবর তারিখে সারেগামাপা নামাক জনপ্রিয় রিয়েলিটি শোয়ের অডিশন পর্ব শুরু হয়েছে। এবছর সারেগামাপায়ের বিচারকের আসনে দেখা গিয়েছে গানের জগতের তিন জনপ্রিয় মানুষকে।

বিশাল দাদলানি, হিমেশ রেশামিয়া এবং শংকর মহাদেবন রয়েছেন বিচারকের ভূমিকায়। এখন অবশ্য অডিশন রাউন্ড শেষ হয়ে গেছে। টপ ১৬ জন প্রতিযোগীর মধ্যে সিলেক্টেড দিল্লির বাসিন্দা সঞ্জনা ভাট। মাত্র পাঁচ মাসের কন্যা সন্তানকে নিয়ে স্বপ্নপূরণের উদ্দেশ্যে সারেগামাপার মঞ্চে আসা এই মায়ের গল্প বেশ মনে ধরেছে দর্শকদের।

প্রথম দিন স্বামীর সঙ্গে অডিশন দিতে এসেছিলেন সঞ্জনা। ছোট্ট শিশুটি একেবারেই রাজি ছিল না বাবার কাছে যেতে। তাই ছোট্ট মেয়েটিকে কোলে নিয়ে গান গাইলেন মা। তার গান শুনে বিচারকরা হতবাক হয়ে যান। সঞ্জনার গানের গলা মনের মনিকোঠায় স্থান পায় সকলের। বিচারকদের ভালোবাসায় আনন্দে আপ্লুত হন সঞ্জনা নিজে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.