মাত্র ২-৩ মিনিটে বী’র্যপাত হয়ে যায়? মু’ক্তি পেতে যা করবেন

যৌ’ন জীবনে অনেকেই একটা সমস্যায় পরে থেকে সেটি হল ২-৩ মিনিটে বী’র্যপাত হয়ে যায়। এমন হলে আমি

কি করতে পারি? কিভাবে যৌ’ন মিলনে সময় বাড়াতে পারি? নানা ধরনের প্রশ্ন শোনা যায়। ২ থেকে ৩ মিনিটের ভিতরে যদি

আপনার বী’র্যপাত হয়ে যায় এবং যদি বী’র্যপাতের সময় বাড়াতে চান তাহলে আপনাকে স্টপ এবং

প্লে. পদ্ধতি অনুসরণ করতে হবে। তার সাথে যৌ’ন শক্তি বৃদ্ধিকারক খাবার খেতে হবে যৌ’ন শক্তি হ্রাস কৃত খাবার পরিহার করতে হবে। পেয়াজ, রসুন, মধু তে যৌ’ন

শক্তি বৃদ্ধি তে সহায়ক। তাই নিয়মিত এগুলো খাবেন। অবশ্যই মি’লনের আগে স্ত্রী’কে পূর্ণভাবে উত্’তেজিত করে নিবেন। এতে দীর্ঘক্ষন

সে’ক্স করতে পারবেন। ধূ’মপান ও নে’শা জাতীয় স’রঞ্জাম ব্যবহার পরিহার করা। কারন এগুলো যৌ’ন শক্তি ক’মিয়ে দেয়। এবার আসুন স্ট’প এবং

প্লে. পদ্ধতি জেনে নেওয়া যাক। স্টপ এবং ফোর প্লে. পদ্ধতি হচ্ছে যৌ’ন মিলন শুরু করার পর থেকে কিছু ক্ষণ মিলন করার পর

থেমে যাওয়া। মানে আপনার যদি ২ মিনিট মিলনে স্থায়িত হতে পারেন। ২ মিনিট পূর্ণ হলেই আপনার বীর্’যপাত হয়ে যায়। এই অবস্থায় আপনার করণীয় হচ্ছে বী’র্যপাতের ভাব যখন আসবে তখন আপনি স’হবাস বন্ধ করে দিবেন। এবং

ফোর প্লে মানে চু’ম্বন, স্ত’ন টে’পা, যো’নি চো’ষা এগুলো করতে পারেন। যখন বী’র্যপাতের ভা’বটা কে’টে যাবে তখন আবার স’হবাস শুরু করবেন। আবার যখন বী’র্যপাতের ভাব আসবে তখন আপনি আবার স’হবাস করা ব’ন্ধ করে দিবেন।

আপনি এভাবে যতক্ষণ ইচ্ছে স’হবাস করে যেতে পা’রবেন। মধ্যে বি’রতীর সময় আপনি আপনার স্ত্’রীকে আ’লিঙ্গন করতে থাকবেন। তাতে আপনার কা’ম ভাব শী’থল হবে না। অ’কাল বী’র্যপাত হবে না । এবং তারও তৃ’প্তি হয়ে যাবে। আপনি এইভাবে দী’র্ঘক্ষন সে’ক্স করতে পারবেন ।

আরো পড়ুন: অল্প বয়সী মে’য়েদের স্ত’ন টা’ইট ও খাড়া করার উপায়

বিডি রাইট:-মেয়েদের স্’তন টাইট ও খাড়া করার উপায় – ব্রে’স্ট ঝুলে গেলে করণীয়:- অধিকাংশ পুরুষের কাছেই না’রীর শরীরের সবথেকে বেশি আকর্ষণীয় অঙ্গ হচ্ছে তার দুটি স্ত’ন।একজন ম’হিলাকে সবথেকে আকর্ষণীয় সুন্দর এবং আবেদনময়ী করে তোলে তার দুটি স্ত’ন।

আর এই বিষয়টি প্রায় সকল না’রীর জানে তার শা’রীরিক সৌন্দর্য ঠিক রাখার জন্য এবং নিজেকে পু’রুষের কাছে আকর্ষণীয় করে রাখার জন্য তার স্ত’নের সৌন্দর্য ঠিক রাখতে হবে। বিয়ের কিছুদিন পরেই অনেক নারীর স্ত’ন ঝুলে যায় আগের মত তাই টা’ইট ফিট থাকে না। স্বামীর কাছে তার স্ত্রী’কে অতঃপর আকর্ষণীয় মনে হয় না।

তখন ম’হিলাদের প্রয়োজন হয় স্ত’নকে সু’ন্দর এবং শু’দিঢ়িও রাখার জন্য। বিভিন্ন ধরনের প্রো’ডাক্ট বা মে’ডিসিনের। আবার কিছু কিছু মেয়েদের ক্ষেত্রে দেখা যায় বিয়ের আগেই অল্প বয়সে তাদের স্’তন অনেক ঝুলে গেছে। তাদের জন্য আজকে আমাদের কিছু টিপস যে কিভাবে ঘরে বসেই স্ত’নের ঝুলে পড়া সমস্যা থেকে মু’ক্তি পেতে পারবেন, কিভাবে স্ত’ন কে অনেক বেশি টা’ইট এবং শু’দিঢ়িও রাখতে পারবেন।

স্ত’ন ঝুলে পড়ার সমস্যা রোধ করতে এবং স্ত’নের শেপ ঠিক রাখার প্রথম টি’পস্। প্রথমে একটি বাটি নিন তারপর বাটিতে একটা ডিম ভেঙে নিন এবং ডিম ভা’ঙ্গার পরে এর সাদা অংশটা বাদ দিয়ে শুধু কুসুম টুকু রাখেন এবার এই কুসুমের ভেতর একটি চা চা’মুসের তিন চামুস শ’ষার রস ঢেলে ভালোভাবে মি’স্ট করে, তারপর একটি ক্যাপ তৈরি করে নিন। এরপর যখন আপনি গো’সল করতে যাবেন তখন কমপক্ষে ৩০ মিনিট আগে এই ডিম ডিমের কুসুম এবং শ’সার রসের এই ক্যাপটি আপনার দুই ই’স্তনে খুব ভালোভাবে লাগেনি এবং ৩০ মিনিট অপেক্ষা করুন

এরপর যখন খুব ভালোভাবে শু’কিয়ে যাবে তখন আপনি আ’লতো হাতে এটা পানি দিয়ে ঘ’ষে পরিষ্কার করে নিয়ে তারপর গোসল করে ফেলবেন।মাত্র 7 দিন আপনি এই ক্যাপটি আপনার দুই স্ত’নে যদি ব্যবহার করেন তাহলে আপনার স্’তনের সেপট পরিবর্তন হচ্ছে সেটা এই সা’তদিনে আপনি অনেকটা উ’পলব্ধি করতে পারবেন। স্ত’ন ঝুলে যাওয়ার সমস্যা রোধে এবং স্ত’নের শেপ ঠিক রাখার দ্বিতীয় টি’পসের জন্য প্রয়োজন হবে ছোট ছোট ব’রফের টি’উব বা টু’করো। আপনার বাসায় যদি ফ্রিজ থাকে তাহলে এই বরফের টি’উব ছোট ছোট টুকরো তৈরি করা তো খুবই সহজ।

আপনি গোসল করার আগে এই ছোট ছোট চার পাঁচ’টা বরফের টুকরো বা কিউব একটা কাপড়ে নিয়ে আপনার স্ত’নের চারপাশে ঘুরিয়ে ঘুরিয়ে ৫ থেকে ১০ মিনিট ম্’যাসেজ করুন টানা সাত থেকে ১০ দিন আপনি যদি এরকম ৫ থেকে ১০ মিনিট এরকম বরফের টুকরো দিয়ে আপনার স্ত’ন মেসেজ করেন খুব অল্প সময় লক্ষ্য করবেন আপনার ই’স্তন ধীরে ধীরে পরিবর্তন হচ্ছে এই দুটি কৌ’শল ছাড়াও আপনার অবশ্যই সঠিক খাবার খেতে হবে আপনার খাদ্য তালিকায় রাখতে হবে দুধ ডিম এবং ডাল। এছাড়াও ভি’টামিন ক্যালসিয়ামের মত পুষ্টিগুণ রয়েছে এরকম খা’বারগুলো খেতে হবে যেমন বাঁধাকপি, ফুলকপি, টমেটো, গাজর ইত্যাদি অবশ্যই আপনার খাদ্য তালিকায় রাখতে হবে।

যদি সম্ভব হয় তাহলে প্রতিদিন 10 থেকে 15 মিনিট সাঁ’তার কাটুন।সাঁ’তার কা’টলে আপনার স্ত’নের যে পে’শীগুলো রয়েছে এগুলো শ’ক্ত হতে সাহায্য করে। এছাড়াও আপনাকে খেতে হবে প্রচুর পরিমাণে পা’নি চেষ্টা করবে প্রতিদিন 4 থেকে 5 লিটারের বেশি বেশি পানি পান করতে কারণ শরিরে যদি পানির অভাব দেখা দেয় তাহলে মেয়ে’দের ত্বকের যে চা’মড়া কুঁ’চকে যায় বা ঝু’লে পড়ার মতো সমস্যা দেখা দেয়। অনেকে আবার স্ত’নের আ’কৃতি বা সে’পট ঠিক রাখার জন্য দিনরাত সারাক্ষণ কিন্তু ব্রা পড়ে থাকেন। এতে উপকার তো হয় না বরং উল্টো ক্ষ’তি হয়।

আপনি বাইরে যখন বের হবেন তখন অবশ্যই ব্রা পড়বেন কিন্তু আপনি যখন বাসায় রিলাক্স করবেন, কিংবা রাতে যখন ঘুমাতে যাবেন তখন অবশ্যই ব্রা খুলে ঘুমাবেন এবং ঢা’লা পো’শাক পরি’ধান করবেন। স্ত’ন ঝু’লে যাওয়ার অন্যতম কারণ হচ্ছে অত্যাধিক ভাবেই ও’জন বেড়ে যাওয়া কিংবা শরীরে অত্যাধিক চর্’বি জমা। তাই আপনার যদি হঠাৎ করে অত্যাধিক ওজন বেড়ে যায় এতে করে আপনার স্ত’ন ঝু’লে যাওয়ার মতো সমস্যা দেখা দিতে পারে। তাই নিজের ই’স্তন এর সৌন্দর্য ঠিক রাখার জন্য নিজের ওজন নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

স্ত’নের ঠিক রাখার জন্য বা ঝু’লে যাওয়ার মত সমস্যা ঠিক করার জন্য কোন ধরনের মে’ডিসিন কিনবেন না। এগুলো স্ত’নের উপকার তো করেই না তার থেকে অনেক বেশি ক্’ষতি করে থাকে। তাই স্ত’নের সে’পট সঠিক রাখার জন্য প্রথমে যে কৌ’শল দুটি উল্লেখ করলাম এবং যে খাদ্য অভ্যাস গুলোর কথা বললাম এগুলো যদি আপনি নিয়মিত করতে পারেন তাহলে মাত্র ৭ দিনে আপনার স্তনের শেপ অনেক সন্দুর এবং অনেক আর্কষনীয় করেতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published.