আবারও নতুন সুখবর দিলেন শাবনূর

ঢাকাই ছবির অন্যতম সফল অভিনেত্রী শাবনূর দীর্ঘদিন ধরেই ছেলে আইজান, মা, ভাই, বোনসহ

বসবাস করছেন অস্ট্রেলিয়ায়। অনেক দিন সিনেমায় অভিনয় না করলেও ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে সম্প্রতি

সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন শাবনূর। এবার ভক্তদের জন্য সুখবর ঘোষণা দিলেন শাবনূর। জানালেন,

জন্মদিন উপলক্ষে নতুন একটি ইউটিউব চ্যানেল চালু করবেন তিনি। ফেসবুক পেজে দেওয়া একটি পোস্টে শাবনূর লিখেছেন,

প্রিয় বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমি অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে,

১৭ ডিসেম্বর আমার জন্মদিন, সে উপলক্ষে পুনরায় ইউটিউব চ্যানেল খুলে নতুন ভিডিও আপনাদেরকে উপহার দিতে যাচ্ছি। আশা করি চ্যানেলটি

সবাই সাবস্ক্রাইব করে আমার পাশে থাকবেন।’ সোশ্যাল মিডিয়ায় সরব হওয়ার আগে থেকেই শাবনূরের নাম ব্যবহার করে অনেকেই

ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট খুলেছে। এ প্রসঙ্গে শাবনূর জানিয়েছিলেন, ‘বিষয়টি নিয়ে আমি খুব বিরক্ত। দীর্ঘদিন শুনে আসছি,

আমার নামে ফেসবুকে অনেকেই আইডি খুলেছেন। আমার নাম ভাঙিয়ে অর্থনৈতিক সুবিধা আদায়সহ নানা ধরনের অনৈতিক কাজ করছেন। এমনকি ইউটিউব চ্যানেল চালুর পর সেখানে আপলোড করা ভিডিও পোস্ট করে কপিরাইট করে নিচ্ছে তাদের মাধ্যমগুলো।

আমার চ্যানেলের ভিডিও নিয়ে উল্টো আমাকে কপিরাইট ক্লেইম দিচ্ছে! এসব অসাধু ব্যক্তিকে সতর্কবার্তা দিয়েছি লাইভে। প্রথমবার সাবধান করেছি। না শোধরালে শিগগিরই আমি আইনি পদক্ষেপ নেব।’

এর আগেও শাবনুর ফেসবুকে চালু করেছিলেন পেজ। এছাড়াও ইউটিউবে নিয়মিত হওয়ার ইচ্ছা ছিলো তার। সেভাবেই এগিয়ে যাচ্ছিলেন। মাস চারেক আগে খুলেছিলেন নিজের ইউটিউব চ্যানেল। দিয়েছিলেন একাধিক ভিডিও।

কিন্তু কিছুদিন পরই সব ওলটপালট হয়ে যায়। তার ইউটিউব চ্যানেল, ফেসবুক অ্যাকাউন্ট সব কিছু হ্যাকড হয়ে যায়। এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেয়ার কথাও জানিয়েছিলেন শাবনূর। কিন্তু লাভ হয়নি। কেবল ফেসবুক পেজটি তার নিয়ন্ত্রণে ছিল।

এদিকে কয়েকদিন আগে শোনা গিয়েছিল, শাবনূর দেশে ফিরছেন। জন্মদিনটি নাকি সিনেমার মানুষজনের সঙ্গে উদযাপন করবেন। শুধু তাই নয়, দেশে এসে অভিনয়ে ফেরার পরিকল্পনাও রয়েছে তার।

এজন্য অস্ট্রেলিয়ায় নিয়মিত জিম করে নিজের ফিটনেস ঠিক করছেন। কিন্তু শাবনূরের জন্মদিনের বাকি মাত্র তিন দিন। এখনো তার ফেরার বিষয়ে কোনো ইঙ্গিত পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, এবার অস্ট্রেলিয়াতেই জন্মদিন উদযাপন করবেন নায়িকা।

সূত্র বিডি ২৪ লাইভ

Leave a Reply

Your email address will not be published.